1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বরিশাল-৩ নৌকার প্রার্থী স্বপনকে ফুল দিয়ে বরণ বাবুগঞ্জে ট্যালেন্ড হান্ট বৃত্তি পরীক্ষার মাধ্যমে প্রশংসায় ভাসছেন মাস্টারমাইন্ড স্কুল বিএনপির অবরোধকে প্রতিহত করতে বাবুগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বপনের মহড়া বাবুগঞ্জে ইয়াবা সহ পুলিশ সদস্য ও সহযোগী গ্রেপ্তার জাতীয় পার্টির এমপি টিপু’র সরকার বিরোধী বক্তব্যে উপজেলা আ’লীগের নিন্দা ও প্রতিবাদ বাবুগঞ্জে ইউএনওর সর্বাত্মক সহযোগিতায় সফল মা-ইলিশ সংরক্ষণ অভিযান অবশেষে চমক দেখালেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু বিএনপির ঢিলেঢালা হরতাল, প্রতিহত করতে শান্তি সমাবেশ ও মোটরসাইকেল শোভাযাত্রা বাবুগঞ্জে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ৩ জেলের কারাদণ্ড বাবুগঞ্জে আশু-বজলুর রহমান ওয়েলফেয়ার ফাউণ্ডেশন কতৃক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি, টিপ পরা অভিনেতাদের উদ্দেশ্যে সিদ্দিক

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২৬৯ বার পঠিত

দক্ষিণাঞ্চল ডেস্ক: টিপ পরায় রাজধানীতে এক পুলিশ সদস্য কর্তৃক লাঞ্চিত হওয়ার ঘটনায় প্রতিবাদে ফেটে পড়েন অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের পাশাপাশি পুরুষরাও টিপ পরা ছবি আপলোড করে প্রতিবাদ জানান। অনেক অভিনেতাও টিপ পরে ছবি পোস্ট করে এই প্রতিবাদের দলে শামিল হোন।

রোববার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম কপালে টিপ পরা একটি দারুণ ছবি প্রকাশ করে এ প্রতিবাদের অংশ নেন। ক্যাপশন জুড়ে দেন, ‘লাল টিপ… লাল সূর্য…।’ এছাড়াও ক্যাপশন ছাড়া কপালে টিপ পরা ছবি প্রকাশ করে এই প্রতিবাদে সংহতি জানিয়েছেন, অভিনেতা প্রাণ রায়, আনিসুর রহমান মিলন, মনোজ প্রামাণিকসহ অনেকেই।

অভিনেতাদের টিপ পরে এভাবে প্রতিবাদে অংশ নেওয়াকে ভালো চোখে দেখেননি অনেকেই। স্বয়ং আরেক অভিনেতা সিদ্দিক তাদের এ কাণ্ডের সমালোচনা করেছেন।

নিজের ফেসবুকে সাজু খাদেম, আনিসুর রহমান মিলন, প্রাণ রায় ও মনোজ প্রামানিকের টিপ পরা ছবি পোস্ট করে সিদ্দিক প্রশ্ন তুলেন, আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি?

এরপর লিখেন, ‘আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন’

প্রসঙ্গত, শনিবার (২ এপ্রিল) রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে উত্ত্যক্তের শিকার হন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। তিনি অভিযোগ করেন, ‘‘হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন- ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন তাকে। ওই মধ্যবয়সী ব্যক্তির গায়ে পুলিশের পোশাক।’’

ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে তার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যায় সেই ব্যক্তি। পরবর্তী সময়ে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন লতা। সামাজিক যোগাযোগমাধ্যমে এর প্রতিবাদ জানিয়ে বিচার দাবি করছেন অগুনতি মানুষ। পরে ওই পুলিশ কর্মকর্তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park