1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

গাজীপুরে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ২৮৮ জন আটক

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৮৮ বার পঠিত

রাসেল শেখ,গাজীপুর: গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে বুধবার রাতভর গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। বাকী ১১জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

গ্রেফতারকৃতদের মধ্যে নিয়মিত মামলার আসামীরা হলেন, শহীদ খান জজ (৫২), দেলোয়ার হোসেন (৩৮), রতন চন্দ্র সাহা (৫২), নজরুল ইসলাম আকন্দ (৪৪), জয়নাল আবেদীন ফকির (৪২), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), মোঃ আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে একমাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে।

জানা যায়, মহানগরীর ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে বুধবার রাতভর অভিযানের সময় গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেম উপস্থিত ছিলেন।

এছাড়া অভিযানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোঃ জাকির হাসান (অপরাধ-উত্তর) ও ইলতুৎমিশ (অপরাধ-দক্ষিণ) এর নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাসহ ৮০ জন পুলিশ সদস্য অংশ গ্রহণ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোঃ জাকির হাসান জানান, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে মোট ২৮৮ জনকে গ্রেফতার করা হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ২১০পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, কেরু এন্ড কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। জিগ্যাসাবাদের পর গ্রেফতারকৃতদের মধ্যে ২৭৭ জনকে জুয়া খেলার অপরাধ স্বীকার করলে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্থদন্ড প্রদান করেন। বাকী ১১জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও মাদক আইনে নিয়মিত মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park