1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

গোপালগঞ্জে পরিত্যক্ত ইটভাটায় দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১২৯ বার পঠিত

দক্ষিণাঞ্চল ডেস্ক: গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের মাছকান্দি গ্রামের এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট মামলা করেছেন ভুক্তভোগীর মা।

ধর্ষকরা হলেন একই এলাকার রবি বলের ছেলে সাগর বল ওরফে রতন বল, বিমল গাইনের ছেলে বিক্রম গাইন, হারাধন মিস্ত্রীর ছেলে নয়ন মিস্ত্রী। এছাড়া সুবোধ বলের ছেলে শুভংকর বল (নাটু), সুবাস বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস, রুপচাদ বিশ্বাসের ছেলে ধীমান বিশ্বাস ধর্ষণে সহযোগীতা করে ও মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

গত মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে মাছকান্দি পরিত্যক্ত ইটের ভাটায় এ ঘটনা ঘটে। এব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

স্কুলছাত্রীর মা বলেন, আমার মেয়েকে অনুসরণ করে মাছকান্দি ইটের ভাটার কাছে গেলে ওরা জোরপূর্বক ঘোপের ভেতর নিয়ে ধর্ষণ করে। ৩ জন মিলে ধর্ষণ করে ও বাকি ৩ জন ভিডিও করে। ধর্ষণের ঘটনা কাউকে বললে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় ধর্ষকরা।

বৌলতলী তদন্ত কেন্দ্রের আইসি এইচএম জসিম উদ্দিন (ইন্সপেক্টর তদন্ত) বলেন, ভিকটিমের মা বাদী হয়ে মামলা করেছেন এবং ঘটনার সত্যতা পাওয়া গেছে। আমরা ধর্ষণের সহযোগী আসামি ধীমান বিশ্বাসকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park