1. admin@ajkerdakkhinanchal.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ, ৬ দিনেও মেলেনি মা-মেয়ের সন্ধান

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৫২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বরগুনার বেতাগী উপজেলায় ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ হয়েছেন মা ও মেয়ে। ছয় দিনেও তাদের কোনো সন্ধান মেলেনি।

পরিবারের পক্ষ থেকে এরই মধ্যে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তবে এলাকাবাসীর ধারণা, নিখোঁজ নয়, পরকীয়ার কারণে কারো হাত ধরে পালিয়েছেন গৃহবধূ।
জানা গেছে, পুলিশ ও গোয়েন্দা সংস্থা চিরুনি অভিযান চালিয়েও কোনো কুল-কিনারা করতে পারেনি। তাদের কেউ ধরে নিয়ে গেছে, নাকি নিজেরাই আত্মগোপন করেছেন, তা বোঝা যাচ্ছে না।

উপজেলার ৫ নম্বর বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী আকনের মেয়ে রোজিনা আক্তার (২৫) ও তার তিন বছরের মেয়ে সাবিলা নুরহায়াত। তারা ডাক্তার দেখানোর কথা বলে গত ২৬ অক্টোবর (বুধবার) সকালে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তারা নিখোঁজ।

রোজিনা আক্তার ও সাবিলা নুরহায়াতের পরিবারের সদস্যরা বলেন, আজও তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ গোলাম রব জানান, সংশ্লিষ্ট ইউপি সদস্যের মাধ্যমে খবরটি পেয়েছি। যতটুকু জানি, মা ও মেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর এখনো তারা ফেরেননি।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার জানান, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park