1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

দেশের এক কোটি পরিবারকে টিসিবির আওতায় আনা হবে

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৯২ বার পঠিত

দক্ষিণাঞ্চল ডেস্ক: দেশের ১ কোটি মানুষকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্যের আওতায় নিয়ে আনা হবে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘ইউক্রেনে রাশিয়ার হামলার কারণে আন্তর্জাতিক বাজারে পণ্যের দাম বাড়লে, দেশেও তার প্রভাব পড়তে পারে। তাই আসন্ন রমজানে ভর্তুকি মাধ্যমে ১ কোটি মানুষকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহ করবে সরকার।

শুক্রবার (২৫ ফেুব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজ মাঠে মাসব্যাপী এসএমই শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি এক কথা জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ‘সরকার নির্ধারিত দামের বেশিতে কেউ দ্রব্য বিক্রি করলে প্রশাসন ও ভোক্তা অধিকার অধিদপ্তরকে নির্দেশ দেয়া আছে আইনানুগ ব্যবস্থা নেয়া জন্য।

এর আগে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ও মনিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারশিকল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন করেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘৭৫ এর পরম মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি বাংলাদেশকে পাল্টে দেয়ার চেষ্টা করেছে।

তারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর পাঁয়তারা করেছিল। বঙ্গবন্ধুকে হত্যার পর জয় বাংলাকে জিন্দাবাদ বানানো হয়েছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে তার বাবার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন।

দেশকে আন্তর্জাতিকভাবে এগিয়ে নিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। দেশে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটেছে।

সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু ইউসুফ সূর্যর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত, তানভীর ইমাম, আবদুল মমিন মন্ডল এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার। মাসব্যাপী মেলায়, হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যের ১০০টি স্টল স্থান পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park