1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

পদ্মা সেতু চালু হলে দক্ষিণাঞ্চলে বাড়বে যানজট

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৯৮ বার পঠিত

খোকন আহম্মেদ হীরা, বরিশাল ॥ পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু হলে দক্ষিণাঞ্চলে যানজটের মাত্রা বাড়বে বলে শঙ্কা প্রকাশ করেছেন বরিশালের বিভাগীয় কমিশনার আমিন উল আহসান।

নগরীর সার্কিট হাউজের হলরুমে সোমবার দুপুর ১২টার দিকে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) বিভাগীয় কার্যালয়ের আয়োজনে আলোচনা সভায় তিনি আরও বলেন, ‘পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু হলে দক্ষিণাঞ্চলে দুর্ঘটনার সংখ্যাও বাড়তে পারে। ফলে রাস্তার দুই পাশ প্রশস্ত করা যেমন জরুরি, তেমনি চালকদের প্রশিক্ষণও জরুরি হয়ে পরেছে। ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় না নামানো এবং ড্রাইভিং লাইসেন্স যাচাই করে চালকের কাছে গাড়ি দেয়ার জন্য তিনি (বিভাগীয় কমিশনার) মালিকদের প্রতি আহবান করেন।

সভার বিশেষ অতিথি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, যাত্রীদের চলন্ত গাড়ি থেকে ওঠানামায় নিষেধ করছি। নিষেধ করছি, গাড়িতে অতিরিক্ত মালামাল পরিবহন ও মালবাহী গাড়িতে যাত্রী হয়ে না উঠতে। সেই সাথে পথচারীদের ফুটপাত দিয়ে চলাচল ও রাস্তা পারাপারের সময় মোবাইল ফোন ব্যবহার না করার জন্য সতর্ক করছি।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মারুফ হোসেন, সওজের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন, বরিশাল বিআরটিএ’র উপ-পরিচালক জিয়াউর রহমান। এসময় গাড়ির মালিক, শ্রমিক ও নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park