1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৪৪ বার পঠিত

বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতাঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার প্রস্তাবিত সুগন্ধা নদে বাবুগঞ্জ সেতু ও সন্ধা নদে আগুরপুর সেতু নির্মাণে পরিদর্শন করেন এলজিইডির প্রকল্প পরিচালক এবাইদুল আলী।

রবিবার (২৮আগস্ট) দুপুরে সুগন্ধার দু’প্রন্তে বাবুগঞ্জ বাজার ও কেদারপুর খেয়াঘাট এবং সন্ধার আগুরপুর ও লাশঘাটার খেয়াঘাট পরিদর্শন জান তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুঃ আক্তার-উজ-জামান মিলন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সাহিন মাহমুদ, সাধারণ সম্পাদক প্রোফেসর গোলাম হোসেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মকিতুর রহমান কিসলু, ওয়ার্কার্স পার্টি নেতা রনি খান, উপজেলা আ’লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শামিম খান, কেদারপুর ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারী, চাদপাশা ইউপির সাবেক চেয়ারম্যান সবুজসহ তিন ইউনিয়নের সদস্যরা। এসময়ে সেতু নির্মাণের কাজ যেন দ্রুত হয় তাই দোয়া মোনাজাত করা হয়।

প্রকল্প পরিচালক এবাইদুল আলী প্রস্তাবিত সেতু দুটি পরিদর্শনের পর সাংবাদিকদের বলেন, সেতু দুটি খুবই গুরুত্বপূর্ণ এখানে সেতু নির্মাণ হলে এ অঞ্চল অনেক উন্নত হবে এবং মানুষ অর্থনৈতিক দিক থেকেও এগিয়ে যাবে। এই বাবুগঞ্জ সেতু ও আগুরপুর সেতু দুটি হয়ে গেলে এই অঞ্চলের মানুষ দুই থেকে আড়াই ঘন্টার ঢাকায় পৌঁছাতে পারবে, এবং ঢাকা-বরিশাল মহা সড়কের চেয়ে এখান থেকে প্রায় ৫০ কিলোমিটার সড়ক কম হবে।

তিনি জানান এই এলাকার কৃতি রাশেদ খান মেনন এমপি ও তার সহধর্মিণী লুৎফন্নেছা খান এমপি সেতু দু’টির প্রকল্প বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন, তারা বেশ কয়েক বার আমাকে ফোন দিয়েছেন এবং এলজিইডির মাননীয় মন্ত্রী মহোদয়কেও দ্রুত সেতু প্রকল্প বাস্তবায়নের জন্য অনুরোধ করেছেন। এখানে সেতুর প্রয়োজন আছে। আশা করি অতিদ্রুত প্রকল্প দু’টি বাস্তবায়ন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park