1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বগুড়ায় ভালোবেসে বিয়ের কয়েক ঘন্টার মধ্যেই দু’জনার আত্মহত্যা

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১১২ বার পঠিত

দক্ষিণাঞ্চল ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে ভালোবেসে বিয়ে করার পর পরিবার মেনে না নেওয়ায় কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রী দুজনেই আত্মহত্যা করেছেন। সোমবার (২১ মার্চ) রাতে শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া ও মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় এই ঘটনা ঘটেছে।

সবুজ (২১) দামগারা কারিগর পাড়া গ্রামের মৃত জলিলের ছেলে এবং তার স্ত্রী মার্জিয়া জান্নাত (১৮) মাসিমপুর চালুঞ্জা তালুকদারপাড়া গ্রামের রাজ্জাকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সবুজ পেশায় একজন শ্রমিক। সেদিক থেকে নামুজা ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী মার্জিয়া জান্নাতের পরিবারের অবস্থা ভালো ছিল। এক বছর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে সোমবার বিকেলে দু’জনে গোপনে বিয়ে করে। বিয়ের পর সবুজ তার স্ত্রী মার্জিয়া আক্তারকে বাড়িতে নিয়ে যায়। মেয়ের পরিবার বিষয়টি জানতে পেরে সন্ধ্যায় ছেলের বাড়ি থেকে জোরপূর্বক তাদের মেয়েকে নিয়ে যায়। রাত ১০টার দিকে স্বামী- স্ত্রীর মধ্যে মোবাইল ফোনে ঝগড়া বিবাদ হয়। এর কিছুক্ষণ পর উভয়ে নিজ নিজ বাড়িতে গলা দড়ি দিয়ে ফাঁস নেন। রাত ১২টার দিকে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে উদ্ধার করলেও ততক্ষণে মারা যান দুজনেই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই দু‘জনের লাশ উদ্ধার করেছে। কেউ অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park