1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

বরিশালে টিসিবির পন্য কালোবাজারে বিক্রির চেষ্টা।

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বরিশালে টিসিবির পন্য কালোবাজারে বিক্রির চেষ্টা করায় ডিলার‌কে জ‌রিমানা এবং ডিলার‌শিপ বা‌তিলের ব্যবস্থা নেওয়া হয়েছে।

বরিশালে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কালোবাজারে বিক্রির উদ্দেশে সংরক্ষণ করার অপরাধে এক ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হ‌য়ে‌ছে। এবং সেই সঙ্গে মজুদ করা পণ্য উদ্ধার ক‌রে খোলা বাজা‌রে বি‌ক্রির ব্যবস্থা নেওয়া হ‌য়ে‌ছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপু‌রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং টিসিবি আঞ্চলিক কার্যালয় বরিশাল নগ‌রী‌তে টি‌সি‌বির পণ্য বিক্রি কার্যক্রম তদারকি করে। এ সময় গ‌ড়িয়ারপাড়ের সেতুবন্ধন ক্লাব সংলগ্ন এলাকায় ট্রাকসেল মনিটরিংকালে নির্ধারিত ট্রাকে ১৬২ লিটার তেল, ১০০ কেজি ডাল এবং ১০০ কেজি চিনি কম পাওয়া যায়।

এ সময় ওই ট্রাকের বিক্রয়কর্মী ম‌নিটরিং টিম‌কে জানায় ডিলার জাহাঙ্গীর হোসেন টিসিবি থেকে পণ্য উত্তোলন করার পর উল্লিখিত পণ্য বিক্রি না করে গুদামজাত করেছে। প‌রে কালোবাজারে বিক্রির উদ্দেশে সংরক্ষিত পণ্য উদ্ধার করে ফের জনসাধারণের কাছে বিক্রির ব্যবস্থা নেওয়া হয়।

এতে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমিরাণী মিত্র নগ‌রের হাট‌খোলা রোডে বিসমিল্লাহ স্টোরের স্বত্বাধিকারী ও টিসিবির ডিলার জাহাঙ্গীর হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এসময় টিসিবির ট্রাকসেল কার্যক্রম মনিটরিং টিসিবি আঞ্চলিক কার্যালয় বরিশাল বিভাগীয় প্রধান আল আমিন হাওলাদার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশালের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা এবং মো. শাহ শোয়াইব মিয়া উপস্থিত ছিলেন।

বরিশাল জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানান, জাহাঙ্গীর হোসেনের ডিলার‌শিপ বা‌তিল করার কার্যক্রম প্র‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park