1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বরিশালে বোমা ফুটিয়ে ডাকাতির ঘটনায় ২টি মামলা দায়ের

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৯৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বরিশালের বিয়ে বাড়ি ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রবিবার রাতে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী জেলার বাবুগঞ্জ উপজেলার পূর্ব ভূতেরদিয়া গ্রামের মুজিবুর রহমান খানের মেঝোা ছেলে আল আমিন খান।

মামলায় তিনি উল্লেখ করেছেন গত শনিবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাতে ১৮-২০ জনের মুখোশধারী একটি ডাকাতদল স্পীডবোটযোগে আগ্নেয় ও ধারালো অস্ত্রসহ বাড়িতে ঢুকে সবাইকে জিম্মি করে স্বর্নালংকার, নগদ অর্থ,মোবাইল ফোন ও প্রয়োজনীয় কাগজ পত্র লুটে নিয়ে নদী পথে চলে যায়। এ সময়ে বেশ কয়েকটি ককটেল বোমা ফোঁটায়।

এঘটনায় বাবুগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়, মামলা ৩/২২
বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে চেষ্টা চলছে।

অপরদিকে একই রাতে উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে ডাকাতির ঘটনায় এজেন্ট ব্যাংক এশিয়ার স্বত্তাধীকারী জহিরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়েন করেছেন। রবিবার রাতে উজিরপুর মডেল থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন তিনি।

মামলার বাদী এজেন্ট ব্যাংক এশিয়ার স্বত্তাধীকারী জহিরুল ইসলাম বলেন, শনিবার গভীর রাতে আগ্নেয় ও ধারালো অস্ত্রে সজ্জিত ডাকাত দল বন্দরে প্রবেশ করে। পরে নিরাপত্তা প্রহরী ও পথচারী অন্তত ৯ জনকে বন্দরে বেঁধে রাখে। তারপর অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে তালা কেটে ডাকাতরা ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠান, কনিকা, রিয়া ও আহম্মেদ জুয়েলার্সে প্রবেশ করে মালামাল এবং স্বর্নালংকার লুট করেছে।
এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ কামরুল হাসান বলেন, অজ্ঞাত ব্যাক্তিদের নামে চুরি মামলা দায়ের করেছে ভুক্তভোগিরা। তদন্ত করে দোষিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park