1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

বরিশালে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৭২ বার পঠিত

খোকন আহমেদ হীরা, বরিশাল: ঠিকাদারী কাজের পাওনা টাকা চাওয়ায় প্রকাশ্যে হামলা চালিয়ে কুপিয়ে এক সাংবাদিককে আহত করে অবরুদ্ধ করে রেখেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোর্শেদ হাওলাদার (৪৮)। খবর পেয়ে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ রক্তাক্ত জখম অবস্থায় আহত সাংবাদিককে উদ্ধার করেন।

রবিবার দিবাগত রাতে ওই সাংবাদিককে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপূর্বে ওইদিন সন্ধ্যায় হামলার ঘটনাটি ঘটেছে বাবুগঞ্জ উপজেলার আগরপুর বাজারের ভাই ভাই নামের মিষ্টির দোকানে।

হাসপাতালে চিকিৎসাধীন গৌরনদীর সরিকল ইউনিয়নের শাহজিরা গ্রামের মৃত আলী আহম্মেদ খলিফার ছেলে ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) গৌরনদী উপজেলা শাখার সদস্য সাংবাদিক কেএম সোহেব জুয়েল জানান, ঠিকাদারী কাজে তিনি পার্টনার হওয়ার জন্য ধারদেনা করে ও পরিবারসহ স্বজনদের স্বর্ণালংকার বন্ধক রেখে বাবুগঞ্জ উপজেলার ঠাকুরমল্লিক গ্রামের আনোয়ার হাওলাদারের ছেলে সাবেক ইউপি সদস্য মোর্শেদ হাওলাদারকে ২০ লাখ টাকা দিয়েছেন। দীর্ঘদিনেও সে (মোর্শেদ) টাকার হিসেব না দিয়ে নানাতালবাহানা শুরু করেন। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল আহসান হিমুর উপস্থিতিতে একাধিকবার সালিশ বৈঠক বসলেও কোন সুরাহা হয়নি।

গৌরনদী রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ জুয়েল আরও জানান, রবিবার বিকেলে সরিকল ইউপির সাবেক চেয়ারম্যান জাকির হোসেন সান্টুর সাথে তিনি আগরপুর বাজারের ভাই ভাই মিষ্টির দোকানে বসে কথা বলছিলেন। এসময় সেখানে মোর্শেদ উপস্থিত হলে পাওনা টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মোর্শেদ তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ ঘটনায় ওইদিন রাতেই বাবুগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানার ওসি মোঃ মাহবুবুর রহমান বলেন, হামলাকারীকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। অপরদিকে সাংবাদিকের ওপর হামলার খবর পেয়ে তাৎক্ষনিক গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার এসএম আলবে রনি, ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন, এসআই কেএম আব্দুল হক, বিএমএসএফ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খোকন আহম্মেদ হীরাসহ স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দরা হাসপাতালে ছুটে এসে চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।

গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি বদরুজ্জামান খান সবুজ, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচএম খায়রুল ইসলাম, বিএমএসএফ’র উপজেলা সভাপতি এসএম মিজান ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির উপজেলা সভাপতি মোল্লা ফারুক হাসান বলেন, সোমবারের মধ্যে হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী মোর্শেদ হাওলাদারকে গ্রেফতার করা না হলে মঙ্গলবার রাজপথে কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park