1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বরিশালে স্বামীর পরকীয়া নিয়ে বিরোধ ॥ স্ত্রীর বিষপানে আত্মহত্যা

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পঠিত

খোকন আহম্মেদ হীরা, বরিশাল ॥ স্বামীর পরকীয়া নিয়ে বিরোধের জেরধরে বিষপানে আত্মহত্যা করেছে চার সন্তানের জননী হেপি বেগম (৪৫)। সোমবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এর আগে হেপি বেগম রবিবার ভোরে বরিশাল সদর উপজেলার চাঁদাপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিজ বসতঘরে বসে কীটনাশক পান করেন। তার স্বামী ফারুক চৌকিদার গ্রামপুলিশ হিসেবে কর্মরত রয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফারুক চৌকিদার সস্প্রতি একই এলাকার এক নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন। এনিয়ে তাদের সংসারে কলহ চলে আসছিলো। সেই কলহের জেরধরে হেপি বেগম ঘরে থাকা কীটনাশক পান করেন। মুমূর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে হেপি বেগম মৃত্যুবরন করেন।
এ ব্যাপারে গ্রামপুলিশ ফারুক চৌকিদারের কোনো বক্তব্য পাওয়া না গেলে তার বড় মেয়ে সুমা আক্তার বলেন, বাবার সাথে পারিবারিক কলহের জেরধরেই মা কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন। তবে কি নিয়ে তাদের মধ্যে কলহ চলছিলো সে বিষয়ে আমি কিছুই জানিনা।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, প্রাথমিক তদন্তে স্বামীর পরকীয়ার কথা শোনা গেলেও এটি সত্য কী না তা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park