1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

বরিশাল-৩: আ’লীগের মনোনয়ন প্রত্যাশী স্বপনের গণসংযোগ

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৯৫ বার পঠিত

বাবুগঞ্জ(বরিশাল)সংবাদদাতাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপন এর গণসংযোগ।

নির্বাচনকে সামনে রেখে তিনি বাবুগঞ্জ ও মুদালী উপজেলার ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করেছেন। সেই সাথে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইছেন এবং তিনি নিজেও সবার কাছে দোয়া চাইছেন।

খালেদ হোসেন স্বপন রাজনীতিতে দক্ষ ও মেধাবী এবং তৃণমূল থেকে উঠে আসা একজন পরিচ্ছন্ন নেতা। তিনি রাজনৈতিক জীবনে বাবুগঞ্জ উপজেলার আগুরপুর ইউনিয়নের ঠাকুরমল্লিক ওয়ার্ড আ’লীগ নেতা থেকে ২০০২সালে আগুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং আওয়ামীলীগের হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে আওয়ামীলীগর দুঃসময়ে ২০০৩সালে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দীর্ঘ ১৮ বছর দলকে টেনে হেঁচড়ে বাবুগঞ্জ উপজেলা আওমীলীগকে সক্রিয়ভাবে গড়ে তোলেন। এবং তিনি ২০১৪সালে আ’লীগের মনোনয়ন পেয়ে বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে বিজয়ী হন। এবং ২০২১ সালে বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি ‘বাংলাদেশ ভারত মৈত্রী’ সংগঠনের বরিশাল জেলার সভাপতি ও বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি এবং সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানসহ উন্নয়ন মূলক বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তার নির্বাচনিয় প্রচারনা ও গণসংযোগে মুগ্ধ দুই উপজেলার মানুষ ও নেতা কর্মীরাও।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী ‘এসএম খালেদ হোসেন স্বপন’ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা-দেশনেত্রী শেখ হাসিনা ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ সম্মান ও শ্রদ্ধা জ্ঞাপন করে দৈনিক ভোরের ডাক’কে জানান, তিনি দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু আ’লীগ জোটবদ্ধ থাকায় দু-বারই সংসদীয় আসনটি ওয়ার্কার্স পার্টির প্রার্থী দেওয়া হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্তর বাহিরে গিয়ে নির্বাচন করা সম্ভব হয়নি বলে জানান। তিনি আরো বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ জনগণ ও নেতা কর্মীরা আমাকে প্রার্থী হিসেবে চাইছেন তাই প্রত্যান্ত অঞ্চল ও হাট বাজারে মানুষের দ্বারে দ্বারে গিয়ে গণসংযোগ করে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাচ্ছি। তবে মাননীয় প্রধানমন্ত্রী ও আবুল হাসনাত আবদুল্লাহ যদি চান তাহলেই নির্বাচনে অংশগ্রহণ করবো এবং বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park