1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বাবুগঞ্জে গলায় দড়ি লাগানো যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২২৮ বার পঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাবুগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (৮মার্চ) সকালে স্থানীয়রা ওই যুবকের লাশ বাড়ির আঙিনায় একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে বাবুগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন থানা পুলিশ।

নিহত যুবক দক্ষিণ ভূতেরদিয়া গ্রামের ইমন আলী খলিফার বড় ছেলে ফাহিম(২০)। ফাহিম কর্মজীবনে (জেলে) নদীতে মাছ শিকার করতেন।

নিহত ফাহিমের মা আজকের দক্ষিণাঞ্চল’কে বলেন, ফাহিম ফুপুর কাছে থাকে বড় হয়েছে। ওর বাবা বেশ কয়েকটি বিয়ে করায় আমি তার সংসার ছেড়ে অন্য একজনকে বিয়ে করে উপজেলার রাজকর গ্রামে বসবাস করি। আমার ছেলে ফাহিমের সাথে কারো সাথে কোনো দ্বিধা-দ্বন্দ্ব ছিল না। সবার সাথে কথা কম বলতো। কিন্তু আজ সকালে হঠাৎ করে শুনতে পাই আমার ছেলে আত্মহত্যা করেছে। তাই ছুটে এসে দেখি আমার ছেলে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পা মাটিতে রয়েছে গলায় রশি লাগানো গাছের সাথে বাধা অবস্থায়। কিন্তু ওর সাথে কারো বাজা বাজি না থাকায় আমরা কাউকে সন্দেহ করতে পারছি না।

এ বিষয়ে বাবুগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান আজকের দক্ষিণাঞ্চল’কে জানান, ফাহিমের আত্মহত্যা পারিবারিক হতাশার কারণ হতে পারে। কারণ তার বাবা-মা সংসার ভেঙে দু’জনই বিয়ে করে আলাদা রয়েছেন। ছেলেটি একা থাকতেন। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশার কারণেই আত্মহত্যা করেছে। তবে পোস্টমাডাম হলে বোঝা যাবে আসল রহস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park