1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

বাবুগঞ্জে ফেরি ছাড়তে দেরি করায় ছাত্রলীগ নেতার শিশুসন্তানের মৃত্যু

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৬৩ বার পঠিত

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ ফেরিঘাটে ফেরি ছাড়তে দেরি করায় অ্যাম্বুলেন্সেই গরমে এক নবজাতকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে বাবুগঞ্জের মীরগঞ্জ ফেরিঘাটে এই ঘটনা ঘটেছে।

শিশুটির বাবা বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন লিমনের অভিযোগ করেন, ফেরিঘাট কর্তৃপক্ষের অবহেলায় বিনা চিকিৎসায় তার সন্তানের মৃত্যু হয়েছে।
বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খোকনের স্ত্রী এই ফেরিঘাটের ইজারাদার। খোকন বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পদেও আছেন।

লিমন বলেন, ১৪ আগস্ট বরিশালের একটি বেসরকারি হাসপাতালে আমাদের ছেলেসন্তান ভূমিষ্ঠ হয়। হাসপাতাল থেকে ২১ আগস্ট ছাড়পত্র দিলে সন্তানকে নিয়ে অ্যাম্বুলেন্সে গ্রামের বাড়ি মুলাদীর উদ্দেশে রওনা হই। ওই অ্যাম্বুলেন্সে আত্মীয়স্বজন সবাই ছিলেন। আগে থেকেই জানতাম, মীরগঞ্জ ফেরিঘাটে সন্ধ্যার ফেরি ছেড়ে যায় ৬টা ৪০ মিনিটে।
আমরা নির্ধারিত সময়ের এক থেকে দুই মিনিট আগে ঘাটে পৌঁছে দেখি ফেরি আসেনি। কিছুক্ষণ পর ফেরি এলে অ্যাম্বুলেন্সসহ ফেরিতে উঠি। নির্ধারিত সময়ের পরও ফেরিটি ছাড়ছিলো না। বারবার অনুরোধ করায় ফেরিঘাটের ইজারাদারের লোক সাইফুল ইসলাম আমাদের শাসিয়ে যাচ্ছিলেন। ফেরিটি ৮টা ২০ মিনিটে ঘাট ত্যাগ করে।’

তিনি আরো বলেন, ‘দীর্ঘ সময় ফেরিতে গাড়ি আটকে থাকায় অস্বাভাবিক গরমে চোখের সামনে আমার সন্তান মারা গেছে। আমি কিছুই করতে পারিনি। সাইফুলের কাছে ফেরি দুই ঘণ্টার বেশি সময় আটকে রাখার কারণ জানতে চাইলে তিনি দলবল নিয়ে আমাকে মারতে আসেন। উপস্থিত লোকজন তখন আমাকে অ্যাম্বুলেন্সে উঠিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park