1. admin@ajkerdakkhinanchal.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

বাবুগঞ্জে স্বপনের বিরুদ্ধে অপপ্রচারে সাধারণ ডায়েরী

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৫৬ বার পঠিত

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশাল বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম খালেদ হোসেন স্বপনের বিরুদ্ধে বাবুগঞ্জ ক্রাইম-নিউজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আইডি থেকে মিথ্যা তথ্য প্রচার করা হয় যে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের বাবুগঞ্জের ৩৬ জন ভোটার কে মিথ্যা কথা বলিয়া কুয়াকাটা একটি আবাসিক হোটেলে অবরুদ্ধ করিয়া রাখা হইয়াছে।

এছাড়াও বাবুগঞ্জ উপজেলা চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব দেলোয়ার হোসেন রাড়ির বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে আসছে।

যাতে কোন সুনিদ্দিষ্ট তথ্য-প্রমাণ নেই। মিথ্যা সংবাদের মাধ্যমে সাংবাদিকদের বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। অসাবধানতা বশত: সাংবাদিকরা ওই তথ্য দিয়ে খবর প্রচার/ প্রকাশ করলে আইনের সম্মূখীন হওয়ার সম্ভবনা রয়েছে।

এজন্য তিনি ইন্টারন্টে তথা ফেসবুকে ওইসব তথ্য পোস্ট প্রদানকারী সহ অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে ১৬ অক্টবর বাবুগঞ্জ থানায় সাধারণ ডায়রি (নং ৬৬৫ তাং ১৬/১০/২২) করেছেন।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জিডি দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের বাবুগঞ্জের ৩৬ জন ভোটার কে মিথ্যা কথা বলিয়া কুয়াকাটা একটি আবাসিক হোটেলে অবরুদ্ধ করিয়া রাখা হইয়াছে। বলিয়া যে সংবাদ প্রকাশ করা হয়েছে তাহা সম্পুর্ন মিথ্যা বানোয়াট তাই বিষয়টি আমরা তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park