1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বেদেরাও সমান অধিকার পাবে- অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৫২ বার পঠিত

বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতাঃ বরিশালের বাবুগঞ্জে বেদেঁ সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে করনীয় বিষয়ক মতবিনিময় সভা ও শীত বস্ত্র বিতরণে অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বলেন “বেদেরাও সমান অধিকার পাবে”।

সোমবার সন্ধায় ৭টায় বাবুগঞ্জ উপজেলা পরিষদের অডিটোরিয়াম মিলনায়তনে বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ ওয়াহিদুল ইসলাম (বিপিএম) এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহান হোসাইন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ হাবিবুর রহমান বিপিএম(বার)পিপিএম(বার)।
প্রধান অতিথির বক্তাব্যে বলেন “আপনারা নিজেরাই মনে করছেন আপনারা ছোট জাতের লোক কিন্তু না, আপনিও তো এদেশের নাগরিক আমারও যতখানি অধিকার আছে দেশের সকল নাগরিকদের ততখানি অধিকার আছে, তবে আপনারা সম্মান জনক অবস্থায় আসতে পারেন, আপনার ছেলে মেয়েদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্কুলে যাবার ব্যবস্থা করে দিয়েছে, ছেলে মেয়েকে স্কুলে পাঠান শিক্ষিত করুন। তবে মাছ ধরা কোন খারাপ পেশা নায় এটি নিচু পেশাও নায়। তবে অপরাধ থেকে দূরে থাকবেন। কেউ বড় কেউ ছোট নায় দেশের সকল নাগরিকই সমান। যদি কেউ নিজেকে বড় মনে করে তহলে আপনিও আপনাকে বড় মনে করবেন”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, প্রধান অতিথির সফর সঙ্গী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ নুসরাত ফাতিমা, বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক বীর প্রতীক কে এস এ মহিউদ্দিন মানিক, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন।
বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুবুর রহমান, বেদেঁ সম্প্রদায়ের সরদার চাঁদমিয়া প্রমূখ।

আলোচনা সভা শেষে বেদেঁ সম্প্রদায়ের কয়েক শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে এবং সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park