1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

মুলাদীতে ৬জনকে কোপানোর প্রধান আসামী আলমগীর আটক

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৯৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মুলাদী কাজিরচর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে ৬ জনকে কুপিয়ে গুরুতর আহত করেন আলমগীর বাহিনী।

ঘটনার পরদিন (১৬জুলাই) মুলাদী থানায় আলমগীরকে ১নং আসামী করে ৮জনার নামে একটি মামলা দায়ের করা হয়।

কিছু দিন পালিয়ে থাকার পর আলমগীরের ৪ সহযোগী ও তার ২ মেয়ে আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদেরকে জামিন দেয়। এবং আলমগীর ও তার ছেলে হোসেন পালিয়ে বেড়ান।

পরে বুধবার (২৭জুলাই) আলমগীর ও তার ছেলে হোসেন জামিনের আবেদন করলে, আলমগীর ঘরামীকে জেল হাজতে প্রেরণ করেন। এবং তার ছেলেকে কারণবশত জামিন দেয় বিজ্ঞ আদালত।

প্রসঙ্গত আলমগীর প্রবাসী মনির বেপারী ফাঁকা বাড়ি ভাংচুর ও গাছ পালা কেটে দখলে যাবার চেষ্টা। প্রবাসী জসিম মোল্লার জমিতে ভাড়াটে গুন্ডা এনে জোরপূর্বক ঘর নির্মাণ ও গাছ পালা কেটে দখলে যাওয়া। মন্টু হাংয়ের জমি ভাড়াটে লোকজন এনে জোরপূর্বক দখলের চেষ্টা করায় বাঁধা দিলে মন্টুসহ ৬জনকে কুপিয়ে জখম। আলতাফ বিশ্বাসের সাথে জমি ও ফসলি জমি নিয়ে বিরোধ। বর্তমানে আদালতে এই প্রসঙ্গিক মামলা চলমান রয়েছে।

আলমগীর ঘরামীর সহযোগী হিসেবে রয়েছেন, জব্বার,আব্বাস,জাহাঙ্গীর,ইউসুফ ঘরামী,আইয়ুব খা,এনায়েত খান,ইব্রাহিম ঘরামী,হোসেন ঘরামী,সজীব ঘরামী।

অভিযোগ রয়েছে আলমগীর ঘরামীর নিজের পাওয়ার টিলার ছাড়া অন্য কোন পাওয়ার টিলার দিয়ে চরকমিশনার গ্রামে জমি কৃষি চাষ করা যাবেনা। এছাড়াও রয়েছে আলমগীর ও তার সহযোগীদের নামে বিভিন্ন অপকর্মের অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park