1. admin@ajkerdakkhinanchal.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রাজধানীতে শিশু গৃহকর্মীকে নির্যাতনের দায়ে দম্পতি আটক

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৪৬ বার পঠিত

দক্ষিণাঞ্চল ডেস্ক: রাজধানীতে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে বসুন্ধরা আবাসিক এলাকায় এক দম্পতিকে আটক করেছে পুলিশ। প্রতিবেশীদের একজন ট্রিপল নাইনে ফোন করলে শনিবার বিকেলে মেয়েটিকে উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে পুলিশ জানায়, দুই মাস ধরে শিশুটির ওপর নির্মম নির্যাতন চালায় এজাজ সাকলায়েন ও তার স্ত্রী তানজিনা হামিন। এ বিষয়ে বাদী হয়ে মামলা করবে ভাটারা থানা পুলিশ।

নির্যাতনের শিকার শিশু লিজা আক্তারকে জিজ্ঞাসাবাদে জানা যায়, কথায় কথায় চড় থাপ্পর, কাজে সামান্য এদিক ওদিক হলেই মধ্যযুগীয় কায়দায় তাকে করা হতো অকথ্য নির্যাতন। গরম খুন্তি দিয়ে পুড়িয়ে দেয়া হতো শরীরের বিভিন্ন অংশ। শরীরে ঢেলে দেয়া হতো গরম পানি।

দুই মাস আগে গৃহকর্মী হিসেবে কাজে যোগ দেবার পর লিজার প্রতিটি দিন কাটতো এভাবেই অমানুষিক নির্যাতনের সাক্ষী হয়ে।

গত বৃহস্পতিবার রাতেও কোমলমতি শিশুটির শরীরে গরম পানি ঢেলে নির্যাতন করে গৃহকর্ত্রী তানজিনা। তিনদিন বাথরুমে আটকে রাখার পর এক প্রতিবেশী ট্রিপল নাইনে ফোন করলে শনিবার বিকালে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। আটক করা হয় এজাজ সাকলায়েন ও তার স্ত্রী তানজিনা হামিনকে।

নির্যাতনের শিকার লিজা বর্তমানে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন। গুরুতর জখম ছাড়াও তার শরীরের কিছু অংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

লিজার চিকিৎসা এবং আইনি পদক্ষেপ নিয়ে রোববার আনুষ্ঠানিকভাবে সবকিছু জানাবেন চিকিৎসক ও পুলিশ কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park