1. admin@ajkerdakkhinanchal.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
২ বছর আগেই ছেলের মা হয়েছেন বুবলী, বাবা শাকিব বাবুগঞ্জে ভেজাল খাবার ও নকল পণ্য বিক্রিতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডিসি’র সহায়তা প্রদান বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে পারভেজ এর মনোনয়ন দাখিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে ঠাকুরগাঁওয়ের সেই মেয়েকে বিয়ে করা ইতালির নাগরিক পালাল প্রস্তাবিত বাবুগঞ্জ সেতু নির্মাণে এলাকা পরিশর্দনে এলজিইডি’র প্রকল্প পরিচালক সরকারি কর্মচারীদের গ্রেফতার করতে লাগবে না অনুমতি সকল জেলা পরিষদের নির্বাচন ১৭ অক্টোবর আপনাদের এত চাকচিক্যের জীবন যে সাধারণ মানুষ কাছে যেতে পারে না: ডিসিকে হাইকোর্ট

৪০ বছরের প্রবেশপথে দেয়াল নির্মান ॥ ১৯ পরিবার অবরুদ্ধ

আজকের দক্ষিণাঞ্চল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৮৯ বার পঠিত

খোকন আহম্মেদ হীরা, বরিশাল: বসতবাড়িতে প্রবেশের একমাত্র পথ বন্ধ করে দেয়াল নির্মান করায় ১৯টি পরিবার অবরুদ্ধ হয়ে পরেছে। প্রবেশপথ উন্মুক্ত করার জন্য একাধিকবার সালিশ বৈঠক করা হলেও কোন সুরাহা হয়নি। ফলে চরম ভোগান্তিতে পরেছেন অবরুদ্ধ হয়ে পরা পরিবারগুলোর সদস্যরা। ঘটনাটি জেলার গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড লালপুল সংলগ্ন হরিসেনা মহল্লার।
ওই গ্রামের আইউব আলী সিকদার, মোসলেম সিকদার, সোহরাব সিকদার, নার্গিস বেগমসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, তাদের বসতবাড়িতে যাতায়াতের জন্য বিগত ৪০ বছর থেকে তারা একটি সরু রাস্তা ব্যবহার করে আসছিলেন। গত একমাস পূর্বে বসতবাড়ির জমি পরিমাপ করা হলে ওই সরু রাস্তাটি প্রতিবেশী মৃত মুনসুর সরদারের পুত্র শাহিন সরদার, আবু সাঈদ সরদার গংদের অংশে পরে। এরপরই ৪০ বছরের পুরনো ওই রাস্তাটি বন্ধ করে দিয়ে পাকা দেয়াল নির্মাণ করেন শাহিন সরদার, আবু সাঈদ সরদার গংরা।

তারা আরও বলেন, বিষয়টি সমাধানের জন্য বর্তমান কাউন্সিলর, সাবেক কাউন্সিলর ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা একাধিকবার সালিশ বৈঠক করে প্রবেশপথ উন্মুক্ত করে দেয়ার অনুরোধ করলেও তাতে কর্ণপাত করছেন না শাহিন ও আবু সাঈদ গংরা। ভুক্তভোগী পরিবারগুলো বসতবাড়ির প্রবেশপথ উন্মুক্ত করে দেয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত শাহিন সরদার ও আবু সাঈদ সরদারের সাথে যোগাযোগ করা হলেও তারা কোন কথা বলতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © আজকের দক্ষিণাঞ্চল
Theme Customized BY Shakil IT Park